আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী সরকারের পতন করতে হবে -দুদু

রুবেল মজুমদার।।
বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে চাইলে, বিদেশে সুচিকিৎসার জন্য পাঠাতে চাইলে একমাত্র পথ জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে নামতে হবে। রাজপথে নামা ছাড়া কোনো বিকল্প নেই। এখন আমাদের আর বসে থাকলে চলবে না। আন্দোলনে জন্য রাজপথে নামতে হবে।

মঙ্গলবার (৩০নভেম্বর) বিকালে কুমিল্লা নগরীর ধর্মসাগর পাড়স্থ দক্ষিণ জেলার বিএনপির কার্যালয়ে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথি বক্তব্য এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, রাজপথে আন্দোলনের মাধ্যমে স্বৈরচারী সরকারের পতন করতে হবে,এ সরকার আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বিদেশে চিকিৎসা নিতে বাঁধা দিচ্ছেন।অতীতে বহু স্বৈরাচারী সরকারে পতন হয়েছে, হাসিনার সরকারেও পতন হবে ।

কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসাবে বিএনপি চেয়ারপার্স ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে কুমিল্লা বিভাগীয় সমাবেশ আয়োজন করেন কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি ত্রাণ ও পূর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন অর রশিদ ইয়াছিন,তিনি বলেন আমাদের প্রিয় নেত্রী মুক্তি জন্য আমরা সব সময় প্রস্তুত আছি।সবাইকে সব জাগয়া থেকে প্রস্তুতি রাখতে হবে।

এছাড়া সমাবেশে কেন্দ্রীয় বিএনপি ত্রাণ ও পূর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন অর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাব উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ও চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলর আবুল খায়ের ভূঁইয়া।এছাড়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লায় বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া।কুমিল্লা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ ,কুমিল্লা-১০ আসনের সাবেক সংসাদ আব্দুল গফুর ভুইয়া সহ প্রমুখ।

এর আগে চাঁদপুর,ব্রাহ্মণবাড়িয়া,কুমিল্লা বিভিন্ন উপজেলা থেকে দুপুর থেকে বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা সমাবেশ স্থলে একিত্র হয়ে শ্লোগানে মুখর মিছিল নিয়ে সমাবেশস্থল। এসময় তারা খালেদা জিয়ার মুক্তি, তার বিদেশে চিকিৎসার জন্য বিভিন্ন শ্লোগান দেন।

এছাড়াও সরকার ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ‘চোর চোর, ভোট চোর’, ‘শেখ হাসিনা ভোট চোর’, ‘খালেদা’, ‘জিয়া’, ‘জ্বালোরে জ্বালো, ‘আগুন জ্বালো’, এক হও, লড়াই করো’, ইত্যা নানা ধরনের শ্লোগান দিতে থাকেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page